আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

 

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo তাদের Y সিরিজের নতুন ফোন লঞ্চ করলো।৫০০০ mAh ব্যাটারির সাথে বাজারে এল Vivo Y50

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo তাদের Y সিরিজের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনটির নাম Vivo Y50। আপনাকে জানিয়ে রাখি কোম্পানির ওয়াই সিরিজ যথেষ্ট জনপ্রিয় সিরিজ। ভিভো ওয়াই ৫০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১২৮ জিবি স্টোরেজ ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন Vivo Y50 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

 

Vivo Y50 দাম :

ভিভো ওয়াই ৫০ চীনে লঞ্চ হয়েছে। এই ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১,৬৯৮ ইউয়ান, যা প্রায় ১৮,০০০ টাকার সমান। ফোনটি নীল, ধূসর ও কালো রঙে পাওয়া যাবে। ফোনটি কবে ভারতে আসবে তা এখনও জানা যায়নি।

 

Vivo Y50 স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই ৫০ ফোনে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। প্রসেসর, র‌্যাম, স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

 

ভিভো ওয়াই ৫০ ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে। এর প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে পাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সিকিউরিটির জন্য এর পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।